রাজনীতি রান্নাঘর

শিশু নির্যাতন বন্ধ না হলে সুন্দর সমাজ সম্ভব নয়: ওবায়দুল মোকতাদির


শিশু নির্যাতন বন্ধে সমাজের প্রতি আহ্বান জানিয়েছেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। তিনি বলেন, ‘সমাজে শিশুদের ওপর যে অত্যাচার নির্যাতন হচ্ছে, তা বন্ধ না হলে সুন্দর সমাজ গঠন সম্ভব নয়।’ শুক্রবার (১০ মে) সন্ধ্যায় জেলা শহরে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সংগীতাঙ্গনের অডিটরিয়ামে ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

উবায়দুল মোকতাদির বলেন, ‘আমাদের চারপাশে বর্তমানে নানা অপ্রীতিকর ঘটনা ঘটছে। শিশুদের ওপর অত্যাচার হচ্ছে। জায়গারও কোনো বাছ-বিচার নেই। কোথাও কোথাও ‍শিশুদের মসজিদে পর্যন্ত নিপীড়নের শিকার হতে হচ্ছে। এর মানে আমাদের মধ্যে আল্লাহর প্রতি কোনও ভয় নেই। আমরা যদি এসব পাপ কাজ থেকে বের হয়ে আসতে না পারি, তাহলে আমাদের পক্ষে সুন্দর সমাজ গঠন করা সম্ভব নয়।’

ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক কমিটির সভাপতি ডা. মো. বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। ইফতার মাহফিলে জেলা নাগরিক কমিটির নেতারাও উপস্থিত ছিলেন।

মন্তব্য