রাজনীতি

লক্ষ্মীপুরের ২ ইউপিসহ ১০ ইউনিয়নে আ. লীগের প্রার্থী চূড়ান্ত


উপকূল ডেস্ক
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দুই ইউনিয়ন পরিষদসহ পটুয়াখালী ও ময়মনসিংহ সদরের মোট ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। সোমবার (১০ জুন) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

যারা মনোনীত হলেন:
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থীরা হচ্ছেন, মো. রফিকুল ইসলাম চৌধুরী (চর কালকিনি ইউনিয়ন) ও আবু বকর ছিদ্দিক (সাহেবের হাট ইউনিয়ন)।
পটুয়াখালী সদর উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থীরা হচ্ছেন, শফিকুল ইসলাম (কমলাপুর ইউনিয়ন) ও রুবেল আহমেদ (ভুরিয়া ইউনিয়ন)।
ময়মনসিংহ সদর উপজেলার প্রার্থীরা হচ্ছেন, মো. আবু সাঈদ (সিরতা ইউনিয়ন), রেজায়ে মোহাম্মদ জিয়াউল হাসান (চর ঈশ্বরদিয়া ইউনিয়ন), মো. তোফাজ্জল হোসেন (চর নিলক্ষীয়া ইউনিয়ন), মো. মাহমুদুল হক কামরুল (খাগদাহার ইউনিয়ন), মো. হুমায়ুন হাসান (দাপুনিয়া ইউনিয়ন) ও মো. আব্দুছ ছাত্তার (ভাবখালী ইউনিয়ন)।

উল্লেখ্য, আগামী ১১ জুলাই এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য