নির্বাচিত রান্নাঘর

চাটখিলে ‘বন্দুকযুদ্ধে’ ১২ মামলার আসামি নিহত


নোয়াখালীর চাটখিল উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারবারি নিহত হয়েছে। এ সময় পুলিশের তিন জন সদস্য আহত হয়েছেন। শনিবার (২ মে) রাত ১ টায় চাটখিলের খিলপাড়া ইউনিয়নের ব্র্যাক অফিসের সামনে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মাদক কারবারির বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম এ তথ্য জানান।

পুলিশ জানায়, নিহত মাদক ব্যবসায়ীর নাম মো. ফিরোজ। সে উপজেলার ঘাটলাবাগ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ইউনুছ পাটোয়ারি বাড়ির খোরশেদ আলমের ছেলে। মাদক বিক্রির সময় গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে।

ওসি আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রির খবর পেয়ে, উপজেলার খিলপাড়া ইউনিয়নের ব্র্যাক অফিসের সামনে রাত একটায় পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে, মাদক ব্যবসায়ীরা প্রথমে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে ফিরোজ গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে, তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, গোলাগুলির সময় পুলিশের এসআই জসিম উদ্দিন, এএসআই ঈমাম উদ্দিন ও কনস্টেবল সোহেল আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে পুলিশ দুটি পাইপগান, ১৫ রাউন্ড গুলি ও ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

মন্তব্য