রান্নাঘর

অসহায়-কর্মহীনদের মাঝে সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ


সুবর্ণচরের আটটি ইউনিয়নের অসহায়-কর্মহীনদের মাঝে ‘সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশন’ পরিচালিত ‘সুবর্ণ প্রবাসী ফুড ব্যাংক’ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার (১৪ মে) ফাউন্ডেশন থেকে এই ত্রাণ বিতরণ করা হয়। বিষয়টি উপকূলকে নিশ্চিত করেন নোয়াখালী জেলা বারের শিক্ষানবিস আইনজীবী মো. রফিক উল্যাহ।

ত্রাণ বিতণের সময়  উপস্থিত ছিলেন সমাজ সেবক নূরুল ইসলাম আজাদ, মো. রফিক উল্যাহ, সাহাব উদ্দিন সওদাগর, আবদুল আলীম সবুজ, সুইট খাঁন রনি, সবুজ, নোমানসহ অনেকে।

এসময় ভিডিও কনফারেন্সে মতবিনিময় করেন সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান ইভন, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহেদ উদ্দিন, সুবর্ণ প্রবাসী ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা (পুলিশ পরিদর্শক) আবু জাফর মো. ওমর ফারুক ও মহাপরিচালক সিরাজ ইবনে মোস্তফা।

উল্লেখ্য, বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে নোয়াখালীর সুবর্ণচরের নাগরিকদের উদ্যোগ গঠিত হয় মানবিক সংগঠন ‘সুবর্ণপ্রবাসী ফাউন্ডেশন।’ প্রতিষ্ঠা পর থেকে বিভিন্ন রুগ্‌ণ ব্যক্তির চিকিৎসাসেবা নিশ্চিত করা, গৃহহীনকে ঘর করে দেওয়া,, ক্ষুধার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে সংগঠনটি। এছাড়া গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের পড়াশোনার দায়িত্ব নেওয়াসহ বিভিন্ন সামাজিক কাজেও অংশ নেয় এই সংগঠনটি।

মন্তব্য