নির্বাচিত রান্নাঘর

আলোকিত স্নানঘাটার কমিটি গঠন


মাদারীপুরের কালকিনি উপজেলার শিক্ষা ও সামাজিক উন্নয়নমূলক সংগঠন ‘আলোকিত স্নানঘাটা’র কমিটি গঠন করা হয়েছে। ২১ জুলাই সংগঠনের ফেসবুক পেজে এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন- সভাপতি আহাদুজ্জামান নাহিদ, সিনিয়র সহ-সভাপতি রাশেদুল ইসলাম, সহ-সভাপতি আশিকুল ইসলাম, মনির হোসেন, আরিফুল ইসলাম ও আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নুসরাত জাহান, সাংগঠনিক সম্পাদক রাশেদ রানা, কোষাধ্যক্ষ মমিন উদ্দিন, দপ্তর সম্পাদক আহসানুর রহমান, প্রচার সম্পাদক জাহিদ হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ আহমেদ সালাউদ্দিন, পরিবেশ বিষয়ক সম্পাদক কামাল শিকদার, সমাজসেবা সম্পাদক মো. আবু জাফর, তথ্য সম্পাদক মুশফিকুর রহমান, পাঠাগার সম্পাদক শাহাদাত হোসেন, প্রবাস সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক এনামুল হক, ক্রীড়া সম্পাদক ফয়সাল আহমেদ, সাহিত্য সম্পাদক হাসান আল মামুন, সংস্কৃতি সম্পাদক জোবায়ের হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কানিজ ফাতেমা।

কমিটির অন্যরা হলেন- সহ প্রবাস সম্পাদক শাহীন আলম, সহ শিক্ষা সম্পাদক রফিকুল ইসলাম, আমান উল্লাহ ও সাগর মিয়া, সহ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জাহিদুল ইসলাম, সহ প্রচার সম্পাদক আনিস হোসাইন, সহ কোষাধ্যক্ষ মুরাদ হোসেন, সহ দপ্তর সম্পাদক সজিব হোসেন হিমু।

মন্তব্য